শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উত্তরখানে তিন ভাইকে ছুরিকাঘাত এক জনের মৃত্যু ঘাতক চাচাতো ভাই

আপডেট : ১৬ অক্টোবর ২০১৯, ০০:৩৫

রাজধানীর উত্তরখানের বালুর মাঠ এলাকায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে রিয়াদ হোসেন (১৬) নামে ৮ম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। একই ঘটনায় রিয়াদের অপর দুই ভাই শামীম ও রিজন আহত হয়েছে। তারা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিত্সাধীন রয়েছেন। নিহতের চাচাতো ভাই ঘাতক স্বপনকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

হতাহতদের মামা মো. মোমেন হোসেন জানান, রিয়াদ স্থানীয় আনোয়ারা মডেল ট্রাস্ট স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। তার মেঝ ভাই রিজন হোসেন চালাবন এলাকার মাইলস্টোন কলেজের ২য় বর্ষের ছাত্র। আর শামীম তাদের বাবা  রাজা মিয়ার সঙ্গে ব্যবসা পরিচালনা করেন।

মোমেন জানান, হতাহতদের  চাচাতো ভাই স্বপনের সঙ্গে শামীমের কয়েক বন্ধুর দ্বন্দ্ব চলছিল। সেই বন্ধুদের সঙ্গেই শামীম চলাফেলা করত। গত সোমবার রাতে স্বপন ও শামীমের মধ্যে এসব বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে স্বপন শামীমকে ছুরিকাঘাত করে। রিয়াদ ও রিজন এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়। এসময় স্বপন নিজেও ছুরিকাঘাতে আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে টঙ্গী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে রিয়াদের অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়।  

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, স্বপনের বাবার কাছে রিয়াদের বাবা ১০ লাখ টাকা পায়। তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। এসব বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে।