শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পরকীয়ায় আসক্ত পিতার কাণ্ড

আপডেট : ১১ অক্টোবর ২০১৯, ২২:৪৯

শিবালয় (মানিকগঞ্জ) সংবাদদাতা

পরকীয়ায় আসক্ত পিতা বিদেশ ফেরত পুত্র, স্ত্রী, কন্যা, পুত্রবধূ, নাতিকে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঘটনার প্রতিবাদে এরা গত ৭ দিন ধরে বাড়ির বাইরে অবস্থান নিয়ে অনশন করে আসছে। শিবালয় উপজেলার মাগুরাইল গ্রামে এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

জানা গেছে, উপজেলার মাগুরাইল গ্রামের আব্দুর রহমান (৬০) প্রায় ছয় বছর আগে সৌদিআরব থেকে দেশে ফিরে পুত্র মাসুদ রানাকে (৩০) লিবিয়ায় চাকরিতে পাঠায়। নিজের ও পুত্রের উপার্জিত অর্থে অর্ধ কোটি টাকা ব্যয়ে বাড়ি-ঘর, দোকান-পাট নির্মাণ ছাড়াও আরো বেশকিছু সম্পত্তি করেন তিনি। রহমান এক পর্যায়ে স্থানীয় বাজারের পিঠা বিক্রেতা স্বামী পরিত্যক্তা এক কন্যার জননী সীমা বেগমের (৩৫) সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়। এ নিয়ে রহমানের স্ত্রী-পুত্র, কন্যা আপত্তি জানালে বিবাদ সৃষ্টি হয়। পুত্র মাসুদ দেশে ফিরে পিতার এমন কার্যকলাপের প্রতিবাদ জানালে রহমান আরো বেপরোয়া হয়ে ওঠে। রহমান তার স্ত্রী হাসিয়া বেগমকে একতরফা তালাক দিয়ে সীমাকে বিয়ে করেছে বলে এলাকায় প্রচার করে।

বাপের কুকীর্তির ব্যাপারে উথলী ইউপি চেয়ারম্যান বরাবর পুত্র মাসুদ অভিযোগ করলে চেয়ারম্যানের কয়েক দফা নোটিশেও রহমান হাজির হয়নি। সে উলটো স্ত্রী হাসিয়ার নামে নানা অপবাদ ছড়ায়। প্রতিবেশী, আত্মীয়-স্বজনের কোনো অনুরোধ, বাধা-নিষেধ না মেনে রহমান গত ৪ অক্টোবর স্ত্রী, পুত্র, এসএসসি পরীক্ষার্থী মেয়ে বিথী, নাতি মাহিম (৫) ও পুত্রবধূকে বাড়ি থেকে বের করে ঘরে তালা ঝুলিয়ে দেন।