বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫

ফ্রিজে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার দিচ্ছে মার্সেল

আপডেট : ১০ অক্টোবর ২০১৯, ২০:৩৪

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫-এর আওতায় শুরু হলো ‘উইন্টার ফ্রিজ ফেস্টিভ্যাল’। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে দেশের অনত্যম শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। ক্যাম্পেইনের প্রতি সিজনেই ক্রেতাদের জন্য চমকপ্রদ সব সুবিধা দিয়ে আসছে তারা। এবার সিজন-৫ এ রেফ্রিজারেটর বা ফ্রিজ ক্রেতাদের ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ দিচ্ছে মার্সেল। পাশাপাশি রয়েছে বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক।

৭ অক্টোবর রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে আয়োজিত ‘ডিক্লারেশন প্রোগ্রামে’ এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে এসএমএস কিংবা অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করবেন ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ ক্রেতাকে ক্যাশ ভাউচার অথবা ক্যাশব্যাকের অঙ্ক জানিয়ে দেওয়া হবে। প্রাপ্ত ক্যাশবাক ক্রয়কৃত পণ্যের মূল্যের সঙ্গে সমন্বয় করা যাবে, ঐ টাকা দিয়ে নতুন পণ্যও কেনা যাবে।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, ড. মো. সাখাওয়াত্ হোসেন, আমিন খান, আরিফুল আম্বিয়া, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম এবং অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম। —প্রেস বিজ্ঞপ্তি