শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাদক মামলায় খালেদের রিমান্ড শুনানি হয়নি

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৮

মতিঝিল থানায় দায়ের করা মাদক মামলায় রবিবার যুবলীগের বহিষ্কৃত নেতা ক্যাসিনো বাণিজ্যে জড়িত খালেদ মাহমুদ ভুঁইয়ার গ্রেফতার ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু গুলশান থানায় দায়ের করা অস্ত্র মামলায় ১০ দিনের রিমান্ডে থাকায় তাকে আদালতে উপস্থিত করা যায়নি। ফলে শুনানি হয়নি। ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী খালেদের উপস্থিতিতে শুনানি করার আদেশ দিয়েছেন। এদিকে অস্ত্র আইনে দায়ের করা মামলায় যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর জামিন নাকচ করে গতকাল কারাগারে পাঠিয়েছে আদালত।

আদালতে  কর্মরত পুলিশের উপপরিদর্শক জানিয়েছেন, বিচারক খালেদের উপস্থিতিতে গ্রেফতার ও রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেছেন। অর্থাত্ যেদিন খালেদকে আদালতে উপস্থিত করা হবে সেদিনই শুনানি অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর মতিঝিল থানায় দায়ের করা মাদক মামলায় খালেদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক সফিকুল ইসলাম আকন্দ।

শামীমের সাত দেহরক্ষীর জামিন নাকচ:অস্ত্র আইনে দায়ের করা মামলায় যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর জামিন নাকচ করে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল রবিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব এ আদেশ দেন। কারাগারে যাওয়া সাত আসামি হলেন—দেলোয়ার হোসেন, মোরাদ হোসেন, জাহিদুল ইসলাম,  শহীদুল ইসলাম,  কামাল হোসেন,  সামসাদ হোসেন ও  আনিছুল ইসলাম।