শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রথম দিনেই পাইরেসির খপ্পরে!

আপডেট : ৩০ আগস্ট ২০১৯, ২০:০৬

বিনোদন ডেস্ক

 

গতকাল মুক্তি পেয়েছে তুমুল আলোচিত সিনেমা ‘সাহো’। ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত ৩০ আগস্ট মুক্তি পায়। মুক্তির প্রথম দিনেই পাইরেসির খপ্পরে পড়ল সিনেমাটি।

 হলে সিনেমাটির প্রিমিয়ার শো হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে এটির পাইরেসি ওয়েবসাইটে ফাঁস হয়।

‘সাহো’ প্রেক্ষাগৃহে হিট হওয়ার সঙ্গে সঙ্গেই অনলাইনে ফাঁস হয়। মিশন মঙ্গল, বাটলা হাউস থেকে স্যাক্রেড গেমস ২ এগুলো সবই তামিলরকার্স এবং পাইরেট বেয়ের মতো টরেন্ট সাইটে ফাঁস হয়েছিল।

দক্ষিণের চলচ্চিত্রের কথা বললে, অজিথ অভিনীত নেরকোন্ডা পারভাই, পিংক সিঙ্গাপুরে প্রিমিয়ার হওয়ার পর মুক্তির কয়েকদিন আগে অনলাইনে ফাঁস হয়।

সাহো ছবিটি এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ও বড় বাজেটের ছবি। যা নির্মাণে ব্যয় হয়েছে ৩৫০ কোটি রুপি। ‘বাহুবলী’র পর প্রভাসের এটি মুক্তি পাওয়া নতুন চলচ্চিত্র। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। সম্প্রতি একটি টিভি শোতে আসেন শ্রদ্ধা ও প্রভাস। সেখানে এই সিনেমার বিভিন্ন অভিজ্ঞতার প্রসঙ্গ নিয়ে কথা বলেন তারা। শ্রদ্ধা বলেন, ‘এই সিনেমা করতে গিয়ে যে অভিজ্ঞতা হয়েছে সেটিই বড় একটি অর্জন আমার কাছে। কারণ তামিল ইন্ডাস্ট্রিতে প্রতিটি ছোট কাজ যে পরিমাণে যত্ন নিয়ে করা হয় সেটি আমাকে অবাক করেছে। এছাড়া প্রভাসের সঙ্গে কাজ করাটাও দারুণ একটি অভিজ্ঞতা।’