শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গৌরনদীতে ছাত্রলীগের তিন নেতা বহিষ্কার

আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ২৩:২৮

সরকারি কাজে বাধা প্রদান ও ভাঙচুর করার অভিযোগে বরিশালের গৌরনদী উপজেলার ছাত্রলীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারকৃত ছাত্রলীগ নেতারা হলেন : সরকারি গৌনরদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফা ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি ছাত্রলীগ নেতা সুমন মাহমুদ ওরফে সুমন মোল্লা। মঙ্গলবার রাতে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক যৌথ সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, সরকারি কাজে বাধা প্রদান ও ভাঙচুর করার অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকালে জরুরি সভা ডাকা হয়। ঐ সভায় অভিযুক্ত ছাত্রলীগের ঐ ৩ নেতাকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, নাবালক (প্রাপ্ত বয়স্ক না হওয়া) জন্ম সনদে দলিল সম্পাদন করতে রাজি না হওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা রবিবার বিকালে বরিশালের গৌরনদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে হামলা চালিয়ে দলিল লেখক সমিতির সভাপতিসহ সাব-রেজিস্ট্রি অফিসের ৫ কর্মচারীকে পিটিয়ে আহত করে।