শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হাতুড়ি পেটায় আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিল সন্ত্রাসীরা

আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ২২:০১

বাগেরহাটের শরণখোলায় আওয়ামী লীগ নেতা মাহারাজ হাওলাদারকে (৪৮) রড দিয়ে পিটিয়ে এবং হাতুড়িপেটা করে গুরুতর আহত করা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সা দিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ধানসাগর ইউনিয়নের বাধাল এলাকা থেকে বাড়ি ফেরার পথে খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহারাজ হাওলাদারের ওপর হামলা করে একদল যুবক। তারা রড দিয়ে পিটিয়ে ও হাতুড়িপেটা করে তার দুই পা ভেঙে দেয়। পরে স্থানীয় লোকজন মহারাজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন খাঁন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীরা এলাকায় সন্ত্রাসী ও মামলাবাজ হিসেবে পরিচিত। তিনি এ ঘটনার বিচার দাবি করেছেন। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, দীর্ঘদিন ধরে উভয় পক্ষের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। তার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এজাহার দাখিল করার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।