বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কাফরুলে স্ত্রীর বিরুদ্ধে ঘুমন্ত স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ

আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ০০:১৪

রাজধানীর মিরপুরের কাফরুলে ঘুমন্ত স্বামীকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা আক্তার নামে এক স্ত্রীর বিরুদ্ধে। নিহত স্বামীর নাম বাবুল আক্তার (৩৫)। বাবুলকে বাঁচাতে গিয়ে বাবুলের মা সোনেকা বেগমও (৬০) আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাবুল স্বাস্থ্য অধিদপ্তরে টাইপিস্ট পদে চাকরি করতেন। তার এক সন্তান রয়েছে। নিহত বাবুলের বাবার নাম রিফাজ উদ্দিন। তাদের গ্রামের বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার আফতাবনগর গ্রামে। বর্তমানে তারা মিরপুর-১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৯ নম্বর লাইনের ২২/২ নম্বর বাড়িতে পরিবার নিয়ে বসবাস করেন।

নিহত বাবুলের বাবা রিফাজ উদ্দিন বলেন, গতকাল সকাল ৯টার সময় ঘুমন্ত অবস্থায় বাবুলকে তার স্ত্রী রিমা ক্রিকেট খেলার ব্যাট দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে। বিষয়টি দেখতে পেয়ে বাবুলের মা সোনেকা বেগম গেলে তাকেও আঘাত করা হয়। পরে পাঁচ বছরের সন্তান তায়িফকে নিয়ে পালিয়ে যায় রিমা। পরে গুরুতর আহত বাবুল ও তার মাকে নিয়ে প্রথমে আগারগাঁওয়ের নিউরো সাইন্স ইনস্টিটিউট ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪টায় বাবুলের মৃত্যু হয়। তার মা চিকিত্সাধীন রয়েছেন। তবে কী নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব সে বিষয় তিনি কিছুই জানাতে পারেন নি। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি কাফরুল থানায় জানানো হয়েছে।