বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গুজব ছড়িয়ে ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে না

আপডেট : ২৬ জুলাই ২০১৯, ১৮:০৪

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ছেলেধরা কোথাও নেই, কোনো এলাকায় এর অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। গুজব ছড়িয়ে দেশী-বিদেশি ষড়যন্ত্রকারীরা একত্র হয়ে সরকার পতন ঘটাতে চায়। ইনশাল্লাহ তারা সরকারের পতন ঘটাতে পারবেনা।

মেলান্দহের দুরমুঠ আমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার দুপুরে বন্যার্তদের মধ্যে আওয়ামীলীগ দলীয় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী আরও বলেন, ত্রাণ পর্যাপ্ত মজুদ আছে। যত ত্রাণ প্রয়োজন দুর্গতদের দেওয়া হবে। কাউকে না খেয়ে থাকতে হবেনা। পানি নেমে গেলে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার দেওয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেন, যমুনা ও ব্রহ্মপুত্র নদী খনন ও রাস্তাসহ টেকসই বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ করা হবে। 

আরও পড়ুন: যমুনার পানি বাড়ছে, আবারও বন্যার আশংকা

জেলা আওয়ামীলীগের ত্রাণ কমিটির আহ্বায়ক ও মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, অসিম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রী বেগম শামছুন্নাহার চাঁপা, অ্যাডভোকেট আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, মারুফা আক্তার পপি, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী প্রমুখ।

পরে কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ কমিটি জেলার ৬টি উপজেলার ১০টি স্পটে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

ইত্তেফাক/অনি