বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিওরক্যাশ গ্রাহকরা ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন

আপডেট : ১১ জুলাই ২০১৯, ১৫:০৫

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শিওরক্যাশের ১ কোটি ৫০ লাখেরও বেশি গ্রাহক এখন থেকে তাদের শিওরক্যাশ ওয়ালেট থেকে এসএসএল ওয়্যারলেসের পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম এসএসএলকমার্জের সাড়ে তিন হাজারের বেশি ই-কমার্স মার্চেন্ট ওয়েবসাইটে পেমেন্ট পরিশোধ করতে পারবেন।

নতুন এই সেবাটি চালু করার জন্য সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আইটিইএস, ফিনটেক এবং পেমেন্ট সার্ভিসেস প্রোভাইডার সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস)-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে শিওরক্যাশ।

আরও পড়ুন: শাকিবের নতুন নায়িকা উপস্থাপিকা জাহারা মিতু

শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ড. শাহাদাত খান এবং এসএসএল ওয়্যারলেসের পরিচালক ও সিওও আশীষ চক্রবর্তী তাদের যার যার প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসএসএল ওয়্যারলেসের পক্ষ থেকে হেড অফ ব্যাংকিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান (সুশান), হেড অফ ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন।

এদিকে শিওরক্যাশের পক্ষ থেকে চিফ বিজনেস অফিসার মো. আবু তালেব, চিফ মার্কেটিং অফিসার মো. কিংশুক হক, হেড অফ সেলস ও এসভিপি সেলস এন্ড ডিস্ট্রিবিউশন মো. ফারুক হোসেন, এভিপিকর্পোরেট সেলস মো. শফিকুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন