বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার হৃত্বিকের সঙ্গে দীপিকার রোম্যান্স!

আপডেট : ১০ জুলাই ২০১৯, ১৫:৪৩

এবার হৃত্বিক রোশনের সঙ্গে ৮০ এর দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে রোম্যান্স করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। যদিও আপাতত এই ছবির জন্য অভিনেতা-অভিনেত্রীদের নাম নির্মাতাদের তরফে এখনও ঘোষণা করা হয়নি।

বহুদিন ধরে অমিতাভ বচ্চন-হেমা মালিনী অভিনীত ১৯৮২-র ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেকের কথা শোনা যাচ্ছিল। রোহিত শেট্টি, ফারহা খানের এই ছবি অমিতাভ-হেমার জায়গায় বলিউডের কোন তারকা জুটিকে দেখা যাবে তা নিয়ে জল্পনা চলছিলই। প্রথমে অমিতাভের জায়গায় শাহরুখের নাম শোনা গিয়েছিল। পরে আবার অক্ষয়ের নামও শোনা যাচ্ছিল। তবে ‘সূর্যবংশী’ ছবি নিয়ে রোহিত ও অক্ষয়ের মধ্যে বিবাদ এখন চরমে। তাই অক্ষয়ের নাম আগেই বাতিল হয়ে যায়।

অন্যদিকে ‘দিলওয়ালে’ ছবির পর থেকে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্কও বিশেষ ভালো নয়। পাশাপাশি রোহিতের সঙ্গে ফ্লপ ছবি করার পর তার ছবিতে কাজ করতে চাইছেন না সলমনও।

আরও পড়ুন: অরিত্রীর আত্মহত্যা: ভিকারুননিসার ২ শিক্ষকের বিচার শুরু

এদিকে ‘পিঙ্কভিলা’তে প্রকাশিত প্রতিবেদন অনুসারে এই ছবির জন্য হৃত্বিক রোশনকে বেছে নিয়েছেন পরিচালক ফারহা খান। ইতিমধ্যেই নাকি ফারহার সঙ্গে এবিষয়ে হৃত্বিকের কথাও হয়ে গিয়েছে। তবে সামনে হৃত্বিকের ‘সুপার ৩০’র রিলিজ তাই এই মুহূর্তে যাতে সেই ছবি থেকে নজর না ঘুরে যায় তাই এ বিষয়ে এখনই প্রকাশ্যে কোনও কথাই বলতে চাইছেন না হৃত্বিক।

অন্যদিকে হেমা মালিনীর জায়গায় ফারহা ও রোহিত দুজনেরই পছন্দ দীপিকাকে। সৌন্দর্য থেকে ফিটনেস সবকিছুইতেই এই চরত্রের জন্য দিপ্পিই নাকি ফিট বলে মনে করছেন ফারহা। সবমিলিয়ে আপাতত ‘সত্তে পে সত্তা’র রিমেকের জন্য আপাতত হৃত্বিক-দীপিকা জুটিই চূড়ান্ত হয়েছে বলে খবর। সবকিছু যদি ঠিক থাকে তাহলে এই রোহিত শেট্টা প্রযোজিত, ফারহা খান পরিচালিত এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন হৃত্বিক-দীপিকা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন