শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিষ্ঠুর, পাশবিক!

আপডেট : ২৯ জুন ২০১৯, ২২:২৩

বিরামপুর উপজেলার গোপালপুর গ্রামে গভীর রাতে বাবা-মায়ের কোলের মধ্য থেকে নিয়ে তিন বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর শিশুটির দুটি হাতও কেটে নিয়ে গেছে পাষণ্ডরা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহত শিশুর বাবা আকতারুজ্জামান শাহীন জানান, শুক্রবার রাতে স্ত্রী ও দুই বছর আট মাস বয়সের আশিক রানাকে নিয়ে তাঁরা ঘুমিয়ে ছিলেন। গরমের কারণে ঘরের দরজা খোলা রাখেন। গভীর রাতে তাঁদের মাঝখান থেকে কে বা কারা আশিককে তুলে নিয়ে যায়। এ সময় ঘর থেকে একটি মোবাইল ফোনও চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। রাত সাড়ে ৩টার দিকে আশিক না থাকার বিষয়টি তারা বুঝতে পেরে চিত্কার করতে থাকলে প্রতিবেশীরা ছুটে আসে। প্রতিবেশীদের নিয়ে তাঁরা শিশুটিকে খুঁজতে শুরু করেন। এ সময় চুরি যাওয়া মোবাইল ফোন থেকে শিশুর মা রোজিনার ফোনে  ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। শনিবার সকালে বাড়ির পাশে পাটখেতে শিশুটির গলাকাটা লাশ খুঁজে পান তাঁরা।

পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, থানায় একটি মামলা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।