শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চিতলমারীতে শিশু খালিদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

আপডেট : ২৩ জুন ২০১৯, ২১:১০

বাগেরহাটের চিতলমারীতে শিশু খালিদকে অপহরণের পর হত্যার প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। রবিবার বিকাল ৪ টায় উপজেলার বাখেরগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার সহস্রাধিক নারী, পুরুষ ও শিশু অংশগ্রহণ করে।

গত সোমবার (১৭ জুন) বিকেলে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। খালিদ তালুকদার চৌদ্দহাজারী গ্রামের মো. কাওছার আলী তালুকদারের ছোট ছেলে। কাওছার আলী তালুকদার চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ।

মানববন্ধনে অংশ নেওয়া খালিদের বাবা অধ্যাপক কাওছার আলী তালুকদার কান্নাজড়িত কণ্ঠে জানান, তার শিশু সন্তানকে যারা নির্মমভাবে হত্যা করেছে তারা পাষণ্ড ও হিংস্র। তিনি ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান।

আরও পড়ুন: ধর্ষণের মামলা করায় অবরুদ্ধ ভুক্তভোগী পরিবার

এছাড়া মানববন্ধনে অংশগ্রহণকারী রিয়াদ হোসেন তালুকদার, মামুন তালুকদার, নাজনিন বেগম, আবেদ আলী তালুকদার ও আবু তালেব হাওলাদারসহ অনেকে জানান, এমন নির্মম হত্যাকাণ্ডে এলাকার মানুষ হতবাক ও আতংকিত হয়ে গেছে। তারা খালিদের মত নিষ্পাপ শিশুকে হত্যা করতে যাদের একটু বুক কাঁপেনি ওই সমস্ত জঘন্য হত্যাকারীদের কঠিন থেকে কঠিনতম শাস্তির দাবি জানায়।

ইত্তেফাক/নূহু