শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেশবাসীকে উন্নত ভবিষ্যত্ উপহার দেবো :কাদের

আপডেট : ০৮ জুন ২০১৯, ০০:৩৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে আমরা উন্নত ভবিষ্যত্ উপহার দেবো। উন্নয়নের মহাসড়কে আমরা এগিয়ে যাচ্ছি এবং আরো এগিয়ে যাবো। পবিত্র ঈদুল ফিতরের দিন গত বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা দেশের সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিক ব্যক্তিত্ব, রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রেখে আমরা সোনার বাংলা গড়বো। আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করব। টিম ওয়ার্কের মাধ্যমে দলকে আরো শক্তিশালী করতে পারব। বাংলাদেশকে আমরা একটা ‘বেটার ফিউচার’ উপহার দেবো।’ তিনি বলেন, ‘আমাদের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে আমি বাংলাদেশের সর্বস্তরের জনগণ ও আমাদের পার্টির নেতা-কর্মীসহ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনারা এসেছেন। এবার মুসলিম বিশ্বসহ ইউরোপ-আমেরিকা আমাদের প্রতিবেশি দেশ ভারতসহ প্রায় সব দেশের কূটনীতিকগণ এখানে এসেছিলেন। আমরা আমাদের নেত্রীর পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানিয়েছি। পার্টির নবনির্মিত কার্যালয়ে তাদের স্বাগত জানিয়েছি।

ঈদযাত্রা নিয়ে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাসে এবারে সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে। এত স্বস্তিতে মানুষ কখনো ঘরে ফিরতে পারেনি। শান্তিপূর্ণ পরিবেশে এবং নিরাপদে মানুষ বাড়িতে ফিরে গেছে। আমি আশাকরি এবং বিশ্বাস করি ঈদের পরও তারা স্বস্তিতেই কর্মস্থলে ফিরে আসবেন এবং সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে যাবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আমরা বাংলাদেশের সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটা উন্নত, সুখী, সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবো। দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন, আমরা সবাই ঐক্যবদ্ধ হই। আমাদের জাতীয় সম্মেলনও খুব দূরে নয়। দলকে আরো সুসংগঠিত, আরো স্ট্রংগার, আরো মর্ডান করব। একটা শক্তিশালী টিমওয়ার্ক গঠন করব শেখ হাসিনার নেতৃত্বে।’

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, একেএম এনামুল হক শামীম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন। ঢাকা মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর বিপুলসংখ্যক নেতাকর্মী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অংশ নেন।