শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নগদ-এর ‘ঈদ বোনাস’ ক্যাম্পেইন

আপডেট : ২২ মে ২০১৯, ২১:৪০

তথ্যপ্রযুক্তি ডেস্ক

 

রমজান জুড়ে প্রতিটি ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন এবং প্রতি ঘণ্টায় একাউন্টে ক্যাশ-ইন-এর জন্যে আকর্ষণীয় বোনাস প্রদানের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ।

ঈদের আগেই ‘নগদ’ গ্রাহকদের ঈদের বোনাসের স্বাদ পাইয়ে দিতে গ্রাহকদের জন্যে থাকছে আকর্ষণীয় সব অফার। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ-ইন করা গ্রাহক পেয়ে যাবেন পাঁচ হাজার টাকা বোনাস। এক্ষেত্রে প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ-ইন-এর সংখ্যা একাধিক হলে প্রথম ক্যাশ-ইন করা গ্রাহক পাবেন এই বোনাস।

আর প্রতিদিন সর্বোচ্চ ক্যাশ-ইন করা গ্রাহক দিনশেষে পেয়ে যাবেন ২৫ হাজার টাকার বোনাস। এক্ষেত্রেও একাধিক গ্রাহক সর্বোচ্চ ক্যাশ-ইন করলে দিনের প্রথম সর্বোচ্চ ক্যাশ-ইন করা গ্রাহক পেয়ে যাবেন এই বোনাসের অর্থ।

এছাড়া ঈদের বোনাস হিসেবে নগদ ডিজিটাল কেওয়াইসি সেবার মাধ্যমে নিজে থেকে নিবন্ধন আর ক্যাশ-ইন-এর ক্ষেত্রে বোনাস দেবে ‘নগদ’। একজন গ্রাহক ‘নগদ’ মোবাইল অ্যাপে নিজ থেকে গ্রাহক নিবন্ধন সম্পন্ন করলেই পেয়ে যাবেন ২০ টাকা বোনাস। আর নিজে নিজেই খোলা এই নতুন একাউন্টে পুরো রমজান মাস জুড়েই এক হাজার টাকা বা তার বেশি পরিমাণ অর্থের ক্যাশ-ইন-এর ক্ষেত্রে প্রতিটি ক্যাশ-ইনের জন্যে ৩০ টাকা করে বোনাস পৌঁছে যাবে গ্রাহকের হিসেবে।

এই ঈদ অফার রমজানের প্রথম দিন থেকে শুরু হয়ে চলবে চাঁদ রাত পর্যন্ত। গ্রাহক সেবা নম্বর ১৬১৬৭ থেকে জানা যাবে বিস্তারিত।