বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাউজানে বাস-ট্রাক প্রতিযোগিতায় শ্রমিক নিহত

আপডেট : ০৬ মে ২০১৯, ১৫:৪৫

রাউজানে সড়ক দুর্ঘটনায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে প্রভাতী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ও ইট বোঝাই ট্রাকের প্রতিযোগিতায় উপজেলার কুন্ডেশ্বরীস্থ হাইওয়ে থানা সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, নিহত ট্রাক শ্রমিক হলেন পাশের উপজেলা হাটহাজারীর ফতেয়াবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সন্দীপ কলোনীর বাসিন্দা মৃত আব্দুল খালেকের ছেলে বেলাল উদ্দিন প্রকাশ দুলাল (৬০)। অপর দুই আহত শ্রমিক একই এলাকার মহিউদ্দিন মিস্ত্রীর ছেলে মো. হাছান (২৫) ও মো. সিরাজের ছেলে মো. আলমগীর (২৪)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: এসএসসি ও সমমানে পাসের হার ৮২.২০

রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জহিরুল হক ইত্তেফাককে বলেন, রাউজান হতে ছেড়ে আসা মুরাদপুরগামী একটি যাত্রীবাহী বাস ইটবোঝাই একটি ট্রাককে ওভারটেক করার সময় চেপে দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দক্ষিণ পাশে শিরিষ গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে একজন ট্রাকের হেলপার মারা যান। দুইজন আহত হন। এতে বাসের কোনো যাত্রী হতহত হয়নি। উভয় পরিবহনের চালকরা পলিয়েছেন। তবে আমরা পরিবহন দুটি জব্দ করেছি। নিহতে বড় ছেলে এসেছেন। আলোচনার মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে।

ইত্তেফাক/কেকে