বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার আসামি কারাগারে

আপডেট : ০৩ মে ২০১৯, ১৯:৫৬

ঝালকাঠিতে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার আসামি গোলাম রাব্বিকে (১৮) কারাগারে পাঠিয়েছে আদালত। ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত আবেদন না মঞ্জুর করে তারে জেল হাজতে প্রেরণ করেন।

গত ১৪ এপ্রিল আগরবাড়ি এলাকার শিশুটির মা বাদী হয়ে রাব্বির বিরুদ্ধে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন। গত ১৩ এপ্রিল সন্ধ্যার আগে এই মামলার আসামী রাব্বি শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পরদিন শিশুটির মা ঝালকাঠি থানায় মামলা করার খবর পেয়ে একই বাড়ির বাসিন্দা গোলাম রাব্বি হাওলাদার ও তার পরিবার ঘরে তালা লাগিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঝালকাঠি থানার ওসি শোনীত কুমার গায়েন জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাবার সাথে সাথেই পুলিশ রাব্বিকে ধরতে জোর প্রচেষ্টা চালিয়ে আসছিল।

আরও পড়ুন: ঘূর্ণিঝড় মোকাবিলায় বিমানবন্দরে সার্বিক প্রস্তুতি

শিশুর খালা জানান, রাতে শিশুটি ঘরে এলে তার শরীরে নখের দাগ দেখা যায়। শরীরে জ্বর উঠে। এ সময় শিশুটির কাছে তার মা কি হয়েছে জানতে চাইলে সে রাব্বির কুকর্মের কথা জানায়। ঘটনাটি ঝালকাঠি থানার ওসি শোনীত কুমার গায়েন জানতে পেরে রাব্বিকে গ্রেফতারের নির্দেশ দিয়ে বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেন। পুলিশ সুপারের নির্দেশে শিশুটির মা বাদী হয়ে এ ঘটনার কথা উল্লেখ করে ঝালকাঠি থানায় এজাহার দায়ের করেন।

আসামি রাব্বির আত্মসমর্পনের বিষয়ে ঝালকাঠি থানার ওসি শোনীত কুমার গায়েন জানান, রাব্বিকে পুলিশ ধরার চেষ্টা চালিয়ে যচ্ছিল। পুলিশের তৎপরতার কারণেই সে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/বিএএফ