বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঝালকাঠিতে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

আপডেট : ১৪ এপ্রিল ২০১৯, ১৬:২৪

ঝালকাঠিতে ৫ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের গোলাম রাব্বি (১৮) নামে এক তরুণের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার শিশুটির মা বাদী হয়ে রাব্বির বিরুদ্ধে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন।

গত শনিবার সন্ধ্যার আগে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর গোলাম রাব্বি হাওলাদার ও তার পরিবার রবিবার ঘরে তালা লাগিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এলাকার মসজিদের মোয়াজ্জেম খলিল হাওলাদারের ছেলে রাব্বি। 

ঝালকাঠি থানার ওসি শোনীত কুমার গায়েন জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ রবিবার সকালে পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ রাব্বিকে ধরতে জোর প্রচেষ্টা চালাচ্ছে।

এলাকাবাসির দেওয়া তথ্যমতে, ঝালকাঠির বাসন্ডা ইউনিয়নের টাইগার স্কুলের ছাত্র রাব্বি। সে মাদকাসক্ত, বখাটে এবং মেয়েদের উত্যক্ত করতো। এবার এসএসসি পরীক্ষার্থী হলেও ক্লাস টেস্টে পাশ না করায় পরীক্ষা দিতে পারেনি।

একই বাড়ির বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, গত শনিবার সন্ধ্যার আগে রাব্বির পার্শ্ববর্তী ঘরে শিশুটি আরেক শিশুর সঙ্গে খেলতে আসে। ঐ ঘরে তখন কেউ ছিলো না। তখন রাব্বিকে প্রবেশ করতে দেখা যায়। তখন সে এ ঘটনা ঘটিয়েছে।

শিশুর খালা জানান, রাতে শিশুটি ঘরে এলে তার নিম্নাঙ্গে নখের দাগ দেখা যায়। শরীরে জ্বর ওঠে। এ সময় শিশুটির কাছে তার মা কি হয়েছে জানতে চাইলে সে রাব্বির কুকর্মের কথা জানায়। সোমবার সকালে শিশুটিকে নিয়ে তার মায়ের থানায় যাওয়ার খবর পেয়েই রাব্বি ও তার পরিবার ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। 

আরও পড়ুনঃ পাথরঘাটায় অষ্টম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণে থানায় মামলা

ঘটনাটি ঝালকাঠি থানার ওসি শোনীত কুমার গায়েন জানতে পেরে রাব্বিকে গ্রেফতারের নির্দেশ দিয়ে বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেন। পুলিশ সুপারের নির্দেশে শিশুটির মা বাদী হয়ে এ ঘটনার কথা উল্লেখ করে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন।

ইত্তেফাক/নূহু