বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার অর্ধশতাধিক

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৩

দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইত্তেফাক সংবাদদাতাদের পাঠানো খবর।

তানোর (রাজশাহী): মঙ্গলবার সকালে তানোরে অভিযান চালিয়ে ২০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার এসআই জুলফিকার হায়দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাপানিয়া স্কুল মোড়ে অভিযান চালিয়ে হেরোইনসহ মাদক ব্যবসায়ী দুরুল ও আজিজুলকে আটক করা হয়। পরে তাদেরকে তানোর থানায় সোপর্দ করা হয়েছে। 

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): সোমবার রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল সিপাহী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত স্থান থেকে তাদেরকে গ্রেফতার করে। পরে তাদেরকে শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এদিকে সোমবার বিকালে শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের পুরাসুন্দা এলাকায় বিপুল পরিমাণ ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিসুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার সহযোগী অপর যুবক পালিয়ে গেছে।

তালা (সাতক্ষীরা): সোমবার তালায় এক হাজার বোতল ভারতীয় ফেনসিডিলসহ গাড়ির চালককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ছয় মাদক ব্যবসায়ীসহ ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই সময়ে উদ্ধার করা হয়েছে ১ হাজর ৪২ পিস ইয়াবা ও ১৯৮ বোতল ফেনসিডিল। তাদের বিরুদ্ধে এ সময় সাতটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বাঘা (রাজশাহী): সোমবার রাতে বাঘায় মাদক সেবন ও বিক্রির অভিযোগে পৃথক অভিযানে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।