বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কিশোরগঞ্জে যুবলীগ কর্মী হত্যায় জড়িত সন্ত্রাসীদের শাস্তি দাবি

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৩

কিশোরগঞ্জ প্রতিনিধি

ব্যবসায়ী ও যুবলীগ কর্মী এ কে এম ইউসুফ মনিকে হত্যা এবং তার সহোদর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ইয়াকুব সুমনকে গুরুতর আহত করার প্রতিবাদে ফুঁসে উঠেছে কিশোরগঞ্জ শহরবাসী।

গতকাল বুধবার দুপুরে শহরবাসীরা সমবেত হয় এবং পরে সংলগ্ন সড়কে মানববন্ধন কর্মসূচির মধ্য দিয়ে ঘটনায় জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, কাউন্সিলর বিল্লাল হোসেন, কাউন্সিলর আরজু মিয়া, কাউন্সিলর আঃ গনি, কাউন্সিলর সুলতান মিয়া, কাউন্সিলর আজিজুল হক রবিন, কাউন্সিলর এরশাদ খান অভি, পৌর কর্মচারী সমিতির সভাপতি সিরাজুল ইসলাম মাস্তান, নারীনেত্রী বিলকিস বেগম, রুবী ইসলাম প্রমুখ।

গত ২৫ জানুয়ারি রাতে জেলা শহরের ঈশা খাঁ সড়কের মাধবী প্লাজার নিকট সন্ত্রাসীরা কাউন্সিলর ইয়াকুব সুমন ও তার ভাই এ কে এম ইউসুফ মনিকে কুপিয়ে গুরুতর জখম করে। দুজনকেই দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর মনি মারা যান।

পুলিশ এ ঘটনায় এ পর্যন্ত মোট ৯ জনকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহূত ৪টি রামদা উদ্ধার করেছে। তন্মধ্যে সজীব আহমেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।