বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪১

ইত্তেফাক ডেস্ক

সড়ক দুর্ঘটনায় খুলনায় পিকনিক বাস উল্টে এক শিক্ষার্থী নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন স্থানে স্বামী স্ত্রীসহ আরো পাঁচ জন নিহত হয়েছেন। গতকাল সোমবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

খুলনা অফিস ও ডুমুরিয়া: খুলনায় পিকনিকের বাস উল্টে মেঘলা নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী নিহত ও অন্তত ৩০জন আহত হয়েছে। গতকাল ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগরের চাকুন্দিয়ায় এ দুর্ঘটনা ঘটে। মেঘলা যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী। গুরুতর আহত ১৫ জন শিক্ষার্থী। আহতদের মধ্যে জেবা খাতুন, রেশমা, আব্দুল্লাহ ও নাসিরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেড্যািকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুন্সীগঞ্জ: গজারিয়ায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে প্রাইভেটকার ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে তিন জন নিহত ও এক জন গুরুতর আহত হয়েছেন। গতকাল গজারিয়ার ভবেরচর বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁদপুরের কচুয়া উপজেলার গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও চাঁদপুরের দক্ষিণ মতলব উপজেলার শিবপুরের মো. মোকবুলের ছেলে চালক আব্দুল্লাহ সরকার (৩৩)।

আদমদীঘি (বগুড়া): আদমদীঘির সান্তাহার নওগাঁ বাইপাস সড়কে বাসের ধাক্কায় জিয়াউল ইসলাম (৩০) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় স্থানীয়রা উত্তেজিত হয়ে কয়েকটি বাস ভাঙচুর করে। গতকাল সাইকেলযোগে কাজে যাওয়ার সময় সান্তাহার নওগাঁ বাইপাস সড়কে বশিপুর গ্রামের নিকট পৌছলে বাসের ধাক্কায় সে নিহত হয়।

আটোয়ারী (পঞ্চগড়): আটোয়ারীতে অটো বাইকের ধাক্কায় মঞ্জুরা বেগম (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার ধামোর হাট এলাকায় এ ঘটনাটিন ঘটে। মঞ্জুরা ধামোর হাট গ্রামের মো. শাহা আলমের কন্যা।