বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ছিনতাইকারীর হাতুড়ি পেটায় ব্যবসায়ী নিহত

আপডেট : ১৫ জানুয়ারি ২০১৯, ২১:৪৩

গোপালগঞ্জ সদরে দুর্বৃত্তরা এক বিকাশ এজেন্টকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্মম ভাবে হত্যা করে ছিনিয়ে নিয়ে গেছে প্রায় দুই লাখ টাকা। মেরী গোপীনাথপুরের শরীফপাড়া গ্রামে সোমবার (১৪ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। নিহত দিলু শরীফ (৪২) গোপীনাথপুর শরীফপাড়া গ্রামের মৃত আব্দুস ছালাম শরীফের ছেলে।

পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, ‘বাড়ির অদূরে দিলু স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ঔষধ, কসমেটিকসের ব্যবসাসহ বিকাশ এজেন্ট হিসেবে কাজ করতেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে দিলু বিকাশের এক লাখ ৫০ হাজার ও দোকানে মালামাল বিক্রির প্রায় ২ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। গোপীনাথপুর শরীফপাড়া জামে মসজিদের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ধরে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে তাকে রাস্তায় ফেলে তারা চলে যায়'।

আলী আরও বলেন, 'পথচারীরা দিলুকে রাস্তা থেকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে দিলুর মৃত্যু হয়। পরে মঙ্গলবার বিকালে দিলুর লাশ গ্রামের বাড়ি পৌঁছলে সেখানে তাকে দাফন করা হয়'।

আরও পড়ুন: সিলেটের বিপক্ষে সহজ জয় কুমিল্লার

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বলেন, 'কে বা করা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে'।

ইত্তেফাক/অনি/জেডএইচডি