শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মালয়েশিয়ায় তিন বাংলাদেশি গ্রেপ্তার

আপডেট : ২২ আগস্ট ২০২০, ২১:১২

তিন জন বাংলাদেশিকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ। ভ্রমণ সংক্রান্ত কাগজপত্র না থাকায় এবং ভুয়া ওয়ার্ক পারমিটর অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে। 

এছাড়াও আরও এক নারীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে কুবাং পাসু পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ মোহাম্মদ ইসমাইল ইব্রাহিম বলেছেন, ৩৩ বছর বয়সী ওই নারীর চালানো একটি গাড়ি থামায় পুলিশ। এ সময় এর ভিতরে ছিল ৩০ থেকে ৩৬ বছর বয়সী তিনজন বাংলাদেশি।

কুয়ালালামপুরের সেন্তুল থেকে পারলিস কেতেরিতে যাওয়ার সময় তাদের গতি থামানোর পর ওই নারী চালক বলেছেন, এই তিন ব্যক্তিকে তাদের গন্তব্যে পৌঁছে দেয়ার জন্য জনপ্রতি ৪৫০ রিঙ্গিত করে প্রস্তাব করেছেন এক বাংলাদেশি। কিন্তু তার পাওনা বুঝে দেয়া হয় নি। তিনি ওই যাত্রীদের স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গাড়িতে তুলে সেন্তুল ত্যাগ করেন।

আরও পড়ুন: দাউদ ইব্রাহিমের অবস্থান নিশ্চিত করলো পাকিস্তান

পুলিশ বলেছে, তিন বছর ধরে ওই তিন বাংলাদেশি মালয়েশিয়ায় অবস্থান করছেন। তারা কুয়ালালামপুরের বিভিন্ন নির্মাণ সংস্থা ও আসবাবপত্র তৈরির কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। তাদের কাছে যে পারমিট কার্ড আছে তা ভুয়া। তারা পারলিসে যাচ্ছিলেন নতুন কাজে। গাড়ির চালক নারীর আগের কোনো ক্রিমিনাল রেকর্ড নেই। তাতে ২৮ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। অন্যদিকে বিদেশি তিন নাগরিককে ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

ইত্তেফাক/আরআই