শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

করোনায় আরো এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

আপডেট : ১৬ মে ২০২০, ০১:১১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম খান মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৪৯ বছর। গতকাল শুক্রবার রাতে এই তথ্য নিশ্চিত করেন রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান।

তিনি জানান, সহিদুল ইসলাম ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ৩০ এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মারা তিনি যান। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে পড়াশোনা করেছেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

এদিকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট তিন জন ব্যাংকার মারা গেলেন। এর আগে দি সিটি ব্যাংকের আরো দুই জন মারা গেছেন। এদের মধ্যে গত ১২ মে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ নামের এক কর্মকর্তা মারা যান। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসাবে কর্মরত ছিলেন। এর আগে গত ২৬ এপ্রিল ব্যাংকটির মানবসম্পদ বিভাগের মুজতবা শাহরিয়ার নামের এক কর্মকর্তা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ইত্তেফাক/কেকে