শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কালিয়ায় টিসিবির তেল-চিনি উদ্ধার, গ্রেফতার ৫ 

আপডেট : ১৯ এপ্রিল ২০২০, ১৬:৪৮

নড়াইলের কালিয়া উপজেলার বিভিন্ন বাজারে শনিবার রাত ও রবিবার সকালে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনি উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৫ জনকে গ্রেফতার করা হয়। ওই ঘটনায় কালিয়া থানায় দুটি মামলা হয়েছে।

কালিয়ার এএসপি রিপন চন্দ্র সরকার জানান, উপজেলার সাতবাড়িয়া বাজারের রুবেল ফরাজির দোকান থেকে ৮০ লিটার সয়াবিন তেল, পাটেশ্বরী বাজারের আকরামুল শেখের দোকান থেকে ৭ লিটার সয়াবিন তেল উদ্ধার করাসহ তাদেরকে আটক করা হয়। তেল উদ্ধার ও আটকের ঘটনায় কালিয়া থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে রুবেল ফরাজি (২০) ও আকরামুল শেখের (২৩) বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। 

তিনি আরো জানান, জামরিলডাঙ্গা বাজারের তৌহিদ ইসলামের দোকানে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ১ বস্তা  চিনি উদ্ধাসহ তৌহিদ ইসলামকে আটক করে। চিনি উদ্ধারের ঘটনায় ওই থানার এসআই আইউব আলী বাদি হয়ে তৌহিদ ইসলামের (২৮) ও পেড়লী গ্রামের ধীরেন্দ্রনাথ সাহার ছেলে সুভাষ সাহা (৪৮) ও নিখিল চন্দ্র সাহার (৬৫) বিরুদ্ধে কালিয়া থানায় মামলা অপর একটি মামলা দায়ের করেছেন।

আরো পড়ুন :  মৌলভীবাজারে ৫ হাজার পরিবারে খাদ্য সহায়তা   


এদিকে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ হোম কোয়ারেন্টাইন পালনে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সারাদেশের মত নড়াইলের কালিয়ায়ও হাজার হাজার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দূর্দশাগ্রস্থ কর্মহীন শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়েছেন নড়াইল ১ আসনের এমপি মো. কবিরুল হক মুক্তি। রবিবার সকালে তিনি উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ৩ হাজার মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

 

ইত্তেফাক/ইউবি