শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জামালপুর-২ (ইসলামপুর) আসন

নৌকাকে সমর্থন দিয়ে লাঙ্গলের প্রার্থিতা প্রত্যাহার

আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৮, ২২:১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র দুইদিন আগে জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ ফরিদুল হক খান দুলালকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদ। নির্বাচনী এক জনসভায় তার প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন।

গত বৃহস্পতিবার বিকালে উপজেলার গুঠাইল হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে নির্বাচনী জনসভায় জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদ তার প্রার্থিতা প্রত্যাহার করে নৌকায় সমর্থন দিয়ে নির্বাচন থেকে তিনি সরে দাঁড়ালেন। পরে তিনি মহাজোট প্রার্থীকে বিজয় করতে জাতীয় পার্টির সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী আলহাজ ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে এ জনসভায় প্রধান অতিথি ছিলেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। তিনি তার বক্তব্যে ইসলামপুর জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদ নৌকাকে সমর্থন দেওয়ায় তিনি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নৌকার  বিজয় সুনিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, সহ-সভাপতি সাবেক পৌর মেয়র জিয়াউল হক জিয়া, জিএস মিজান, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামপুর পৌর মেয়র আব্দলি কাদের শেখ, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপু প্রমুখ।

মহাজোটের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদ তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করার ঘোষণা দিয়ে জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের মহাজোট মনোনীত প্রার্থী ফরিদুল হক খান দুলাল এমপি’র পক্ষে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান।