শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ২৯ জানুয়ারি ২০২০, ২১:৩১

৩০ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার

আজ ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ এবং ৪ জমাদিউস সানি  ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৪০ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৪৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তাহলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা :৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৪। শুভ বার : রবি ও  বৃহস্পতিবার। শুভ রত্ন :পোখরাজ ও গার্নেট।  জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। শারীরিক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন।    

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

রাজনৈতিক নেতাকর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশগমনের সুযোগ পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। শারীরিক অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ব্যাবসায়িক দিক ভালো যেতে পারে। অংশীদারি ব্যবসায়ে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পারিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। ব্যাবসায়িক কোনো যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের কাজে লাগাতে পারবেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। সমস্ত পরিস্থিতিতে মানিয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। কোনো অসম্পূর্ণ কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নিজের কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। শরীর ভালো থাকবে। ব্যক্তিত্বের সঙ্গে আপস করে কোনো কাজ করা ঠিক হবে না।