শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চট্টগ্রাম-৮: ভোট শেষ না হতেই পুনর্নির্বাচন দাবি বিএনপির

আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ১৫:০২

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সমর্থকরা কেন্দ্র দখলে রেখে ভয়-ভীতি দেখানোর অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী আবু সুফিয়ান। এসময় তিনি নির্বাচন স্থগিত করে পুনর্নির্বাচনেরও দাবি জানান।

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শুরু হয়। নির্বাচনে আওয়ামী লীগের মোছলেম উদ্দিন আহমেদ, বিএনপির আবু সুফিয়ান, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফরিদ আহমদ, ন্যাপের বাপন দাশগুপ্ত ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এমদাদুল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সোমবার দুপুর ১টায় নগরের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে আবু সুফিয়ান কেন্দ্র দখলে রেখে ভয়-ভীতি দেখানোর অভিযোগ অভিযোগ করেন।

আবু সুফিয়ান বলেন, এ সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখলো জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। নির্বাচনের কোনো পরিবেশ না পেয়ে নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ জানানো হয়েছে। নির্বাচনের নামে তামাশা করা হচ্ছে। ভোটের নামে মানুষের ট্যাক্সের টাকা খরচ করার কোনো মানে হয় না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নেতাকর্মীরা।

ইত্তেফাক/বিএএফ