শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট ইমরান কাদির

আপডেট : ২৬ নভেম্বর ২০১৯, ১৬:০৮

জেসিআই ঢাকা নর্থ এর বার্ষিক সাধারণ সভা রাজধানীর সিক্স সিজন হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়েছে। ইমরান কাদির ২০২০ সালের জন্য এর প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে বক্তব্যে নব নির্বাচিত প্রেসিডেন্ট ইমরান কাদির বলেন, 'আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি, নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করবো।’ 

ইমরান কাদির পেশায় একজন গণমাধ্যমকর্মী, বর্তমানে তিনি দেশের একটি প্রথম সারির দৈনিক পত্রিকায় কর্মরত। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্ট আপ প্রকল্প এর সাথে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট নামে একটি আর্ন্তজাতিক এনজিও এর গ্লোবাল আ্যাডভাইজর হিসেবে কাজ করছেন, যার প্রধান কার্যালয় নেপালের কাঠমুন্ডুতে । 

আরও পড়ুন: একনেকে সাড়ে ৭ হাজার কোটি টাকার ৬ প্রকল্প অনুমোদন

বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনসিুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন। 

ইত্তেফাক/এসইউ