শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ১৯:৪০

আজ ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৬ ও ৯। শুভ বার: শুক্র ও মঙ্গল। শুভ রত্ন:  হীরা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। প্রয়োজনে ছোটো ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

শরীর ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো গুরুত্বুপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ গমন হতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রয়োজনে বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অকারণ ব্যয় পরিহার করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের সময় অনুকূল থাকতে পারে। বেকারদের কারো চাকরি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মনের মানুষকে আজ ইচ্ছে করলে প্রস্তাব দিতে পারেন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।