মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ট্রাকচাপায় ভ্যানচালকসহ নারী যাত্রী নিহত

আপডেট : ২৮ অক্টোবর ২০১৯, ২১:৫৯

শিক্ষার্থীসহ দুই জনের লাশ উদ্ধার

ইত্তেফাক রিপোর্ট

গভীর রাতে রাজধানীর আদাবর থানা এলাকায় দ্রুতগামী একটি ট্রাক চাপায় ভ্যানচালকসহ এক নারী যাত্রী নিহত হয়েছে। গতকাল সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে। তাদের লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে রাজধানীর সবুজবাগ ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক ঘটনায় এক শিক্ষার্থীসহ দুই জনের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাদের নাম রেহেনা খাতুন (২৩) ও মোহাম্মদ রুবেল (২৩)। গতকাল সোমবার সকাল থেকে দুপুরের মধ্যে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

আদাবর থানার ওসি এস এম কাউসার আহমেদ বলেন, ট্রাক চাপায় নিহতদের মধ্যে একজন পুরুষ। তিনি ভ্যানটির চালক ছিলেন। আর ঐ নারী তার ভ্যানে বসে ছিলেন। ভ্যানটি উলটা দিক দিয়ে এসে ইউটার্ন নেওয়ার সময় বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ দুই জনকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিত্সক জানান, তারা আগেই মারা গেছে। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।

ওসি বলেন, নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে রাখা হয়েছে। পরিচয় শনাক্ত করতে স্বজনদের খোঁজ চলছে। পুরুষের বয়স ৫৫ ও নারীর বয়স ২৫ বছরের মতো।

শিক্ষার্থীসহ দুই জনের লাশ উদ্ধার : সবুজবাগ থানার এসআই মোফাজ্জল হোসেন বলেন, গতকাল সকাল পৌনে ৬টার দিকে সবুজবাগের ৪৪/৭ নম্বর রোডের দক্ষিণগাঁও এলাকার বাসার ৫তলা ফ্ল্যাটের বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় রেহানা খাতুনের লাশ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন, না অন্য কেউ তাকে হত্যা করে গলায় ফাঁশ দিয়ে বাথরুমে ঝুলিয়ে রেখেছিল তার তদন্ত চলছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, নিহত রেহেনা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার শিয়ালডাঙ্গায়।

অপরদিকে, যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় একটি প্যাকেজিং ফ্যাক্টরিতে কাজ করতেন মোহাম্মদ রুবেল। গতকাল দুপুরে ঐ কারখানার ভেতরেই ফ্যানের সঙ্গে রশি পেঁচানো অবস্থায় তাকে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন। নিহত রুবেলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার সিতারামপুর গ্রামে। তার পিতার নাম দুলাল মিয়া। বর্তমানে শনিরআখড়া এলাকায় থাকতেন।